আজ : ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
Breaking News

২০ বছর বয়সে মিলিয়নিয়ার মডেল হিল

টেইলর মেরি হিল। ৫ মার্চ ১৯৯৬ সালে জন্ম নিয়েছেন ফিলিস্থিনে পরবর্তিতে শৈশব কাটে যুক্তরাষ্ট্রে। জিম জর্ডান নামের এক ফটোগ্রাফার তাকে প্রথম মডেল করেন যখন তার বয়স মাত্র ১৪। ২০ বছর বয়সে ৪ মিলিয়ন ডলার আয়ের মাইলফলক ছুঁয়েছেন।

টেইলর সবচেয়ে কম বয়সী মডেল হিসেবে আয়ের শীর্ষে থাকা সেরা ২০ মডেলদের একজন। ৫ ফুট ১১ ইঞ্চি উচ্চতার, সবুজ চোখের ও বাদামী চুলের এই মডেল। ২০১৫ সাল থেকে অ্যামেরিকার অন্যতম অন্তর্বাসের ব্র্যান্ডের ভিক্টোরিয়ার্স সিক্রেট অ্যাঞ্জেল হিসেবে সুপরিচিত।

লেখাপড়ার পাশাপাশি তিনি আঁকাআকিতেও বেশ ভালো। শুধু তাই নয় নিয়মিত ইয়োগা তার সাপল্যৈর রহস্য বলে তিনি মনে করেন। তিনি নিজের সম্বন্ধে বলেন, আমি বিশ্বাস করি আমি একদিন পৃথিবীকে বদলাতে পারবো। আমি অসহায় মানুষদের জন্য কাজ করতে চাই। হিল দুটি সিনেমায় কাজ করেছেন এরমধ্যে হলিউড টেম্পটেশনে জেসিকা চরিত্রে আর দ্য নিয়ন ডেমনে মডেল হিসেবে।

২০১১ সালের মে মাসে টুইটারে যোগ দিয়ে লক্ষ লক্ষ সমর্থক ও ভক্ত পেয়েছেন। হিল নিজের ওয়েবসেইটে নিজের সম্বন্ধে লিখেছেন। নিজের হাইস্কুল জীবনের প্রেম নিয়ে কিছু মিডিয়া লিখলেও তিনি বলেন, এসব প্রশ্নের জবাব দেয়ার প্রয়োজন নেই। আমি মনে করি বয়স নয় কর্মই জীবনকে একটি উচ্চতায় নিতে পারে। আর নিজের ইতবাচক কাজই প্রমাণ করতে পারে আমি কে।

নিজে মিলিয়ন ডলার আয় করলেও তিনি মনে করেন না টাকা দিয়ে মানুষের বিচার করা উচিত। বরং গুণ দিয়ে বিচার করা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.