আজ : ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
Breaking News

১৩ বছরের ছাত্রকে পিটিয়ে হত্যা প্রেমের জেরে।

কুষ্টিয়ার লক্ষীপুরে ‘প্রেম’ করার অপরাধে শুভ মন্ডল (১৩) নামে ৭ম শ্রেণির এক ছাত্রকে পিটিয়ে হত্যা করেছে মেয়ের পরিবারের লোকজন। রবিবার ভোরে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার লক্ষীপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে মেয়ে বলল, ”এই ছেলেকে আমি চিনিই না, প্রেম হবে কী করে?”

সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত শুভ মন্ডল ওই গ্রামের আরমান মন্ডলের ছেলে। সে ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র।

এ ঘটনায় নিহত শুভ মন্ডলের দাদা আবুল হোসেন মন্ডল বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় একটি মামলা দায়ের করেছেন।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, দুই বছর আগে শুভ মন্ডলের সাথে একই গ্রামের রশিদ মৃধার মেয়ে তৃষ্ণার ‘প্রেমের সর্ম্পক’ গড়ে ওঠে। তৃষ্ণা লক্ষীপুর হাসানবাগ মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। ব্যাপারটি মেয়ের পরিবার জানতে পারলে কয়েক দফায় শুভ ও তার পরিবারকে সতর্ক করে দেয়। এরই জেরে মেয়ের বাবা ও চাচা এক সপ্তাহ আগে শুভকে বাড়িতে আটকে রেখে নির্যাতন করে। পরে স্থানীয় ইউপি মেম্বরের হস্তক্ষেপে শুভকে উদ্ধার করে তার পরিবার।

স্থানীয়রা জানায়, রবিবার ভোরে লক্ষীপুর বাজারে অবস্থিত বাবার দোকান থেকে বাড়ি ফিরছিল শুভ। এ সময় বাড়ির সামনে থেকে মেয়ের বাবা রশিদ মৃধা, চাচা রাজ্জাক মৃধা, জাহিদ মৃধা ও উথান মৃধা লাঠি ও টর্চ লাইট দিয়ে শুভকে পিটিয়ে জখম করে রাস্তায় ফেলে রাখে। পরে স্থানীয়রা শুভকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে তৃষ্ণা বলেন, ”ওই ছেলেকে তো আমি চিনিই না। তাহলে ওর সাথে আমার সম্পর্ক থাকবে কী করে। আমাদের বাড়ির জানালায় উঁকি দিয়েছিল ছেলেটা। তাই ওকে ধরে ফেলেছিল আব্বা। তবে ওকে কোনো মারধর করা হয়নি।”

আব্দালপুর ইউনিয়ন মেম্বর মিজানুর রহমান খাজা জানান, এর আগে ছেলেটিকে বেঁধে রেখে নির্যাতন করেছিল রশিদ মৃধা ও তার ভাইরা। আমার হস্তক্ষেপে বিষয়টি মীমাংসা হয়েছিল। সেটা ছিল প্রেম ঘটিত ব্যাপার।

এদিকে ছেলেকে হারিয়ে পাগল প্রায় শুভর মা-বাবা। বারবার মূর্চ্ছা যাচ্ছেন তার মা। বুক চাপড়িয়ে খুঁজছেন ছেলেকে।

এ ঘটনায় পুলিশের উদ্ধর্তন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম জানান, একই গ্রামের তৃষ্ণা নামে এক মেয়ের সাথে শুভ’র ভালোবাসার সম্পর্ক ছিল। এরই জেরে শুভ নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহতের দাদা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.