আজ : ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
Breaking News

হাজতির আত্মহত্যা নারায়ণগঞ্জ কারাগারে

নারায়ণগঞ্জের জেলা কারাগারের বাথরুমে রডের সঙ্গে গামছা পেঁছিয়ে ইমরান (২৬) নামে এক হাজতি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নেশার টাকা না পেয়ে শীলপাটা দিয়ে সাবেক স্ত্রীকে মারধর ও হত্যার অভিযোগে সে জেল হাজতে ছিল।
আজ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। ইমরান সিদ্ধিরগঞ্জের শিমুলপড়া বিহারী পল্লীর আব্দুর রহিমের ছেলে।
নারায়ণগঞ্জ কারাগারের জেলার মো. আসাদুর রহমান জানান, আজ শনিবার জেল হাজতে ডাক্তার দেখানো জন্য লাইনে দাঁড়িয়ে ছিল। ওই সময় নিরাপত্তা রক্ষীকে অবহিত করে বাথরুমে যায় সে। দীর্ঘক্ষণ পরও সে বাথরুম থেকে বের না হওয়ায় দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে নিরাপত্তা রক্ষীরা। এ সময় তারা বাথরুমের রডের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় ছটফট করতে দেখে ইমরানকে। সেখান থেকে উদ্ধার করে ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সরাফত উল্লাহ জানান, নেশার টাকা না পেয়ে শীলপাটা দিয়ে মাথায় আঘাত করে ২২ জুলাই ইমরান তার সাবেক স্ত্রী ও ২ সন্তানের জননী গার্মেন্টস কর্মী লিপি আক্তারকে (২৫) গুরুতর আহত করে। সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়ার আদমজীনগরের বিহারী কলোনীর ১৭ নং লাইনের ৫নং কোয়ার্টারে এ ঘটনা ঘটে।
লিপিকে মৃত ভেবে ফেলে রেখে ইমরান সিদ্ধিরগঞ্জ থানায় গিয়ে আত্মসমর্পণ করে। অচেতন অবস্থায় আশপাশের লোকজন লিপিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় ২৬ জুলাই ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান লিপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.