আজ : ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
Breaking News

স্বরাষ্ট্রমন্ত্রী:মাস্টার মাইন্ড জিয়া ও তামিম নজরদারিতে:

গুলশান ও কল্যাণপুরে হামলার মাস্টার মাইন্ড জিয়া ও তামিমসহ আরো কয়েকজন নজরদারিতে রয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। সময় মতো তাদের আটক করা হবে।—

আজ বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে আওয়ামী শিল্পগোষ্ঠী আয়োজনে ‘১৫ আগস্টের ঘাতকদের ধিক্কার জানাই ও জঙ্গিবাদ রুখে দাঁড়াও’ শীর্ষক আলোচনা সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি।

গুলশান হামলায় জড়িত সন্দেহে আটকদের বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গুলশান হামলায় যারা আটক রয়েছে, তাদের বিষয়ে তদন্ত চলছে। তদন্তাধীন বিষয়ে এখন কিছু বলতে চাচ্ছি না।

তিনি বলেন, বাংলাদেশের উন্নয়নের জন্য আল্লাহ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন। মানবতাবিরোধী অপরাধের বিচার ও আইনের শাসন প্রতিষ্ঠা করতে গিয়ে প্রধানমন্ত্রীকে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়েছে। বিশ্বের বুকে বাংলাদেশ একটি সফল দেশ।

আসাদুজ্জামান খাঁন বলেন, দেশবাসী যখন সফলতার মুখ দেখছে, তখনই দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিতে হামলা হচ্ছে। আর এ হামলার পেছনে আইএস জড়িত বলে শোনা যায়। আবার একটা ভিডিও বার্তাও পাঠিয়ে হামলার দায় স্বীকার করেছে নাকি তারা। টেকনাফ থেকে তেঁতুলিয়া ঘুরলাম কোথাও আইএস’র দোকান পেলাম না।

এ হামলার সঙ্গে যারা জড়িত তাদের আমরা খুঁজে বের করেছি। এরা শিবির, হুজি, জেএমবি, আনসারুল্লাহর সঙ্গে এক ও অভিন্ন। এদের অর্থদাতা একই।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর ডাকে সারাদেশের মানুষ ঐক্যবদ্ধ হয়েছে। আগুন সন্ত্রাস যেভাবে মোকাবেলা করেছি, জঙ্গি হামলাও একইভাবে ঐক্যবদ্ধ হয়ে মোকাবেলা করবো।

আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক সালাউদ্দিন বাদলের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.