আজ : ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
Breaking News

স্ত্রীর নির্যাতনে অতিষ্ট দিন মজুর স্বামী

বরিশাল ব্যুরো : স্ত্রীর নির্যাতন সইতে না পেরে মানুষের দ্বারেদ্বারে ঘুরছে দিন মজুর স্বামী । স্বামীর অভিযোগ স্ত্রীর নির্যাতন সইতে না পেরে ইউপি চেয়ারম্যান মেম্বার গন্যমান্য ব্যাক্তি এবং থানায় গিয়ে ও সুফল পায়নি । স্ত্রীর বিরুদ্ধে কথায় কথায় মারধর, অকথ্য ভাষায় গালাগালি, তালাক দেয়ার হুমকিসহ নানা অভিযোগে করেন
শাহিন তালুকদার । বরিশাল জেলার উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়নের ভরসাকাঠি গ্রামের মৃত্যু আমির তালুকদারের ছেলে। তিনি দিন মজুরি কাজ করেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, একই ইউনিয়নের নতুন শিকারপুর গ্রামের মো ঃ জালাল খানের মেয়ে শারমিন আক্তারকে পারিবারিকভাবে ২০১৪ সালের ২০ মে বিয়ে করেন। সানিয়াক হোসেন ইয়াকিন নামের ৫ বছরের একটি পুত্র সন্তান আছে তাদের। বাসায় তুচ্ছ ঘটনায় শারমিন আক্তার তার গায়ে হাত তোলেন, মারধর করেন। প্রায় সময় অকথ্য ভাষায় গালাগালি করে তাকে তালাকের হুমকি দেন। স্ত্রীকে বকা দিলে তিনি নারী নির্যাতন মামলার হুমকির দেন। বিয়ের পরও শারমিন পর পুরুষের সঙ্গে মোবাইলে যোগাযোগ অব্যাহত রাখে। শারীরিক ও মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে অবশেষে বোনকে নিয়ে জাতীয় দৈনিক আজকের সংবাদ পত্রিকার বরিশাল ব্যুরো অফিসে চলে আসেন । শাহিন বলেন, বউয়ের নির্যাতন সহ্য করতে না পেরে আপনাদের কাছে এসেছি আপনাদের পত্রিকায় সংবাদ প্রকাশের মাধ্যমে আমি যদি ন্যায় বিচার পাই । আমার স্ত্রী শারমিন প্রায়ই আমাকে হুমকি দেয় নারী নির্যাতন মামলা করে আমাকে জেলের ভাত খাওয়াবে। আমার ৫ বছরের সন্তান সে তার পিতার বাড়িতে আটকিয়ে রাখছে। আমার সাথে মোবাইল ফোনে পযর্ন্ত কথা বলতে দেয় না । শারমিনের অত্যাচারে আমি অতিষ্ঠ হয়ে বাড়ি ঘর ছেড়ে অন্যের দ্বারেদ্বারে ঘুরছি ।
এনিয়ে থানায় বসাবসি হলে আমার স্ত্রী আমার সাথে ঘর সংসার করতে চায় না । আমার স্ত্রী আমার কাছে যৌতুক চায় আমি দিতে না পারায় তার পিতার বাড়ি থাকে । আমি অনেক বার আনতে গেলে সে আমাকে আরেকটি বিয়ে করে নিতে বলে । প্রশাসনের কাছে আকুল আবেদন  বিষয়টি তদন্ত করে আইনের আওতায় এনে ন্যায় বিচারের দাবি জানান ভুক্তভোগি শাহিন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.