আজ : ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
Breaking News

সানজিদার ভাগ্যবরণ করতে যাচ্ছে মিরপুরের শিশুটিও?

ঢাকা : টানা তিন ঘণ্টার অভিযানেও সন্ধান মেলেনি মিরপুর কমার্স কলেজের পেছনের সুয়ারেজ লাইনে পড়ে যাওয়া চার বছরের শিশুটির।

শুক্রবার দিবাগত রাত দেড়টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত শিশুটির সন্ধান পায়নি ফায়ার সার্ভিসের ডুবুরিরা। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অ্যাভিয়েশনের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার মাহমুদুল হক জানান, শিশুটি বিকেল ৪টার দিকে কমার্স কলেজের পেছনের একটি সুয়ারেজ লাইনে পড়ে যায়। কিন্তু স্থানীয়রা বিষয়টি রাত সোয়া ১০টার দিকে দমকলকে জানায়।

খবর পেয়েই ফায়ার সার্ভিসের তিনটি ডুবুরি ইউনিট ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধারের চেষ্টা শুরু করে। কিন্তু তিন ঘণ্টা অভিযান চালিয়েও কোনো সন্ধান মেলেনি।

তিনি বলেন, ‘অভিযান চলছে। ঘটনাস্থলে উর্ধ্বতন কর্মকর্তারা রয়েছেন। অভিযান চলবে, নাকি স্থগিত করে সকালে পুনরায় শুরু করবে, সে সিদ্ধান্ত তারা জানাবেন।’

উল্লেখ্য, গত ১৩ জুলাই দুপুর আড়াইটার দিকে ড্রেনের পাশে খেলতে গিয়ে পানিতে পড়ে যায় ভ্যানচালক শাহ আলম ও গৃহবধূ রুবি আক্তারে ছোট মেয়ে সানজিদা। বেলা ৩টা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালায় রাত সাড়ে ১২টা পর্যন্ত।

ডুবুরিরা ক্লান্ত হয়ে পড়লে কয়েক ঘণ্টা বিরতি দিয়ে পরদিন সকাল ৭টা থেকে আবার উদ্ধার অভিযানে নামেন তারা। সকাল ৯টা ৫০ মিনিটে ৬ বছরের শিশু সানজিদার মরদেহ খুঁজে পান ডুবুরিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.