আজ : ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
Breaking News

সদরঘাটে লঞ্চের কেবিনে কিশোরীর গলাকাটা লাশ

স্টাফ করেসপন্ডেন্ট,দেশের সংবাদ ঢাকা: সদরঘাটে একটি লঞ্চের কেবিন থেকে কিশোরীর গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আল মামুন নামের এক যুবককে আটকও করা হয়েছে।

বুধবার রাতে কোতওয়ালী থানার পরিদর্শক (তদন্ত) পারভেজ ইসলাম বিষয়টি দেশের সংবাদকে নিশ্চিত করেন।

তিনি জানান, বিকেলে সদরঘাট থেকে পটুয়াখালীগামী ঈগল-৩ নামের একটি লঞ্চের কেবিন থেকে পারুল আক্তার (১৬) নামের ওই কিশোরীর মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে আল মামুন নামে এক যুবককে আটকের পর পুলিশে সোপর্দ করেছে লঞ্চের কর্মচারীরা। আল মামুন পুরান ঢাকার সরকারি কবি নজরুল কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।

তিনি আরো জানান, কেবিন থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়েছে। আটক মামুনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দক্ষিণ কেরানীগঞ্জের আগানগরে কিশোরীর বাবাকে খবর দেয়া হয়েছে।

সদরঘাট পুলিশ ফাঁড়ির এসআই দেলোয়ার হোসেন জানান, লঞ্চটি বিকেলে সদরঘাটের ৭ নম্বর পন্টুনে ভিড়ানো হয়। এ সময় আল মামুন নামে ওই যুবক তৃতীয় তলার ৩০৮ নম্বর ডবল কেবিনে ওঠে। মামুন ও তার বাবা-মা গ্রামের বাড়ি যাবে বলে লঞ্চের লোকজনকে জানিয়েছিল। নিহত কিশোরী ওই সময় মামুনের সঙ্গে ছিল না।

পরে বিকেল সাড়ে ৪টার দিকে এক কেবিনবয় ৩০৮ নম্বর কেবিন থেকে রক্ত বের হতে দেখে অন্যদের খবর দেন। তখন কেবিন বয়রা জানালা খুলে কিশোরীর রক্তাক্ত দেহ দেখতে পায়। এরপর তারা মামুনকে আটক করে এবং পুলিশ ডেকে তাকে সোপর্দ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.