আজ : ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
Breaking News

রাস্তা নিয়ে বিরোধ, ভাইয়ের হাতে ভাই খুন

বগুড়া: রাস্তা নিয়ে বিরোধের জের ধরে মামাতো ভাইয়ের ছুরিকাঘাতে ফুপাতো ভাই খুন হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। পুলিশ ঘটনার সাথে জড়িত স্বামী-স্ত্রীকে আটক করেছে।

বুধবার রাতে শিবগঞ্জ উপজেলার পূর্ব জাহাঙ্গীরাবাদ (কাজিটোলা) গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাদল হোসেন (২৮) ওই গ্রামের মৃত আসেদ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির সীমানার সাথে পায়ে হাটা রাস্তা নিয়ে বাদলের সাথে তার মামাতো ভাই রায়হান আলীর সাথে বিরোধ চলছিল। এর জের ধরে বুধবার রাত ১০টার দিকে দু’জনে বিরোধে জড়িয়ে পড়ে। এসময় রায়হান উত্তেজিত হয়ে বাদলকে ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করতে গেলে রায়হানের ছুরিকাঘাতে বাদলের ছোট ভাই বুলবুল (২০) ও তার চাচা বেলাল (২৫) আহত হন। পরে প্রতিবেশীরা তিনজনকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টায় বাদল মারা যায়।

উন্নত চিকিৎসার জন্য গুরুতর আহত অপর দুইজনকে রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর রাতেই পুলিশ রায়হান (৩০) ও তার স্ত্রী ময়না খাতুনকে (২৫) আটক করেছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধের জের ধরে রায়হানের ছুরিকাঘাতে বাদল খুন হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.