আজ : ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
Breaking News

যৌন ও জীবনসঙ্গী হিসেবে পুতুলের দিকে ঝুঁকছে ‘চিন’

মানুষের বদলে জীবনসঙ্গী হিসেবে পুতুলের দিকে ঝুঁকছে চিন, জাপান, যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন উন্নত দেশের পুরুষরা।
হুবহু মানুষের মতো দেখতে সিলিকনের তৈরি এসব পুতুল কিনতে ব্যয় করছেন কাড়ি কাড়ি টাকা। চাহিদা না থাকলেও পুতুলের জন্য কিনে আনছেন নতুন নতুন পোশাক, গহনাও। অনর্গল কথা বলে যাচ্ছেন পুতুলের সঙ্গে। একসঙ্গে ঘুমাচ্ছেন এবং যৌন সঙ্গী হিসেবে পুরুষরা পছন্দ করছেন।

পুতুলের সঙ্গে সম্পর্ক তৈরির হার সবচেয়ে বেশি বাড়ছে চিনে। বিশেষ করে চিনের পুরুষদের মধ্যে ক্রমেই বাড়ছে মানুষ আকৃতির ও সিলিকনের তৈরি পুতুলের সঙ্গে সম্পর্কে জড়ানোর ঘটনা। শুধু যে সুন্দরী এসব পুতুলকে যৌন সঙ্গী হিসেবে পুরুষরা পছন্দ করছেন, তা কিন্তু নয়। বরঞ্চ সন্তান হিসেবে গ্রহণ করছেন অনেকে। গার্লফেন্ড হিসেবে, স্ত্রী হিসেবেও সিলিকন পুতুলের সঙ্গে সম্পর্কে তৈরি করার ঘটনা ক্রমশ বেড়ে চলেছে দেশটিতে।

পুতুলকে সঙ্গী হিসেবে গ্রহণ করছেন। এক্ষেত্রে যারা এটা করছেন তারা বলছেন, পুতুলকে বিয়ে করলে সন্তান জন্মের বিষয়টি নেই। এতে দেশের জনসংখ্যা নিয়ন্ত্রণে আসবে। এছাড়া একজন মানুষকে বিয়ে করলে তার প্রতি অনেক দায়িত্ব পালন করতে হয়। পুতুলের ক্ষেত্রে সেটা প্রয়োজন পড়ে না। ঝগড়া-ঝাটির বিষয় থাকে না। ইচ্ছাখুশি মতো সুন্দরী পুতুলও কেনা যায়।

সিলিকন পুতুলের বড় বাজার সৃষ্টি হয়েছে চিনে। দেশটির বাজারে বর্তমানে ৫০ ধরনেরও বেশি সিলিকন পুতুল পাওয়া যাচ্ছে। এর মধ্যে মানুষের মতো খুবই নরম ও কোমল ত্বকের পুতুলও রয়েছে। যৌন সম্পর্ক ছাড়াও অনেকে পুতুলকে জীবনসঙ্গী হিসেবেও গ্রহণ করতে আগ্রহী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.