আজ : ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
Breaking News

ফারিয়ায়-ওম মুগ্ধ দর্শক

বছরের শুরু থেকেই চলচ্চিত্র ব্যবসায় মন্দা অবস্থা বিরাজ করছিলো। জানুয়ারি থেকে এ পর্যন্ত মুক্তিপ্রাপ্ত কোনো ছবিই সেভাবে দর্শক টানতে পারেনি। এবার এ খরা খানিকটা হলেও কাটিয়ে উঠতে পেরেছে গত সপ্তাহে মুক্তিপ্রাপ্ত ‘হিরো ৪২০’ ছবিটি। ওম-ফারিয়াকে দেখতে হলে গিয়েছেন অনেক দর্শক।

ওম-ফারিয়ায় মুগ্ধ দর্শক

মুক্তির প্রথম দিন থেকেই ঢাকাসহ সারাদেশের ৮৬টি হলে মুক্তিপ্রাপ্ত এই ছবিটি দেখতে সব প্রেক্ষাগৃহেই কম-বেশি ছিলো দর্শকদের আনাগোনা। ছবির ব্যবসা নিয়ে ছবিটির এদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়াও সন্তুষ্ট। সব মিলিয়ে এ বছরের ভালো ব্যবসা করা ছবি হিসেবে সাফল্যের শুভসূচনা করলো ‘হিরো ৪২০’।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘বছরের শুরুতেই চলচ্চিত্রে যে মন্ধাভাব বিরাজ করছিলো সেটা কাটিয়ে উঠতে পেরেছে এই ছবিটি। ‘হিরো ৪২০’ ছবিটি দর্শকদের আবার হলমুখী করতে পেরেছে আমরা তাতেই সন্তুষ্ট। তাছাড়া ছবিটির সেল রিপোর্টও বেশ ভালো। সব মিলিয়ে হতাশা পেরিয়ে নতুন বছরে এটিকে ভালো অধ্যায়ের শুভ সূচনা বলা যায়।’

সৈকত নাসির এবং সুজিত মন্ডল পরিচালিত ‘হিরো ৪২০’ ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন- ওম, নুসরাত ফারিয়া ও রিয়া সেন। অ্যাকশন ও রোমান্টিকধর্মী ত্রিভুজ প্রেমের এ ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং ভারতের এসকে মুভিজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.