আজ : ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
Breaking News

প্রতিষ্ঠাবার্ষিকীতে বিভিন্ন স্থানে বিএনপির র‌্যালি ও আলোচনা

৩৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশের বিভিন্নস্থানে র‌্যালী ও আলোচনাসভা করেছে বিএনপি।

ভালুকা

ভালুকা সংবাদদাতা আসাদুজ্জামান জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৩৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার দুপুরে উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চুর নেতৃত্বে পুরনো বাসস্ট্যান্ড দলীয় কার্যালয় থেকে র‌্যালীটি বের হয়ে পৌরএলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পূণরায় কার্যালয়ে গিয়ে আলোচনাসভায় মিলিত হয়। ফখর উদ্দিন বাচ্চুর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সহসভাপতি হাবিবুল্যাহ চৌধুরী, পৌর বিএনপির সভাপতি গিয়াস উদ্দিন মাস্টার, সাধারণ সম্পাদক হাদিকুর রহমান, উপজেলা যুবদলের সভাপতি তারেক উল্যাহ চৌধুরী, সাধারণ সম্পাদক রাফিবুল হাসান রাসল, বিএনপি নেতা সাবেক ইউপি চেয়ারম্যা আব্দুল কাইয়ূম রিপন, সাখাওয়াত হোসেন পাঠান, আবুল বাশার ব্যাপারী, মো: ফরিদ আহমেদ, আতিকুল্যাহ পাঠান ধনু, পৌর যুবদলের সভাপতি আতকুল ইসলাম আতিক, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মতিউর রহমান মিল্টন ও ছাত্রদল নেতা মো: খাইরুল ইসলাম খান প্রমূখ। আলোচনাসভা শেষে কেক কাটা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

ফরিদপুর
ফরিদপুর অফিস জানায়, বিএনপির ৩৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ বৃহস্পতিবার জেলা বিএনপির উদ্যোগে শহরে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। তবে র‌্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জনতা ব্যাংকের মোড় অভিমুখে রওনা হলে পুলিশ তাতে বাঁধা দেয়।
শহরের ঝিলটুলীস্থ অম্বিকা ময়দান থেকে আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ব্যানার, ফেষ্টুন ও বাদ্যবাদক দলসহ একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। এরপর শহরের প্রধান সড়ক মুজিব সড়ক হয়ে ফরিদপুর প্রেসক্লাবের সামনে এলে পুলিশ তাতে বাঁধা দেয়।
র‌্যালী শুরুর আগে অম্বিকা ময়দানে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোদাররেস আলী ঈসার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রশিদুল ইসলাম লিটন, সহসভাপতি শহীদ পারভেজ ও আজম খান, যুগ্ন সাধারণ সম্পাদক খন্দকার ফজলুল হক টুলু, যুব বিষয়ক সম্পাদক আতাউর রশীদ বাচ্চু, আইন বিষয়ক সম্পাদক জসীমউদ্দিন মৃধা, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক রাজিব হোসেন, জেলা ছাত্রদলের যুগ্ন সম্পাদক তানজিমুল হাসান কায়েস প্রমুখ। র‌্যালী শুরুর আগে শহরের বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল সহকারে নেতাকর্মীরা এসে র‌্যালীতে যোগ দেয়।

গাজীপুর
মোহাম্মদ আলী ঝিলন, গাজীপুর থেকে জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গাজীপুরে বর্ণাঢ্য র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে গাজীপুর জেলা বিএনপির উদ্যোগে র‌্যালি পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী ছাইয়েদুল আলম বাবুল। বিএনপি নেতা সাবেক ভিপি জয়নাল আবেদীন তালুকদারের সঞ্চালনায় সমাবেশ শেষে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি জেলা শহরের রাজবাড়ি সড়কের দলীয় কার্যালয় থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শিববাড়ি মোড় এলাকায় গিয়ে শেষ হয়। র‌্যালিতে জেলা বিএনপি নেতা শাহাজাহান ফকির, কাউন্সিলর হান্নান মিয়া হান্নু, নাহিন আহমেদ মমতাজী, কাজী খান, শহীদুল্লাহ শহীদ, জিয়া পরিষদ নেতা আসাদুজ্জামান সোহেল সহ বিএনপি, ছাত্রদল, যুবদলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.