আজ : ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
Breaking News

গণতন্ত্র পুনরুদ্ধারে জোরালো ভূমিকা পালনের আহবান মির্জা ফখরুলের

গণতন্ত্র পুনরুদ্ধার ও মানুষের মৌলিক অধিকার আদায়ে নেতাকর্মীদের জোরালো ভূমিকা পালনের আহবান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
আজ রোববার দুপুর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মহিলা দলের একটি অনুষ্ঠানে তিনি এ আহবান জানান।
জাতীয়তাবাদী মহিলা দলের নবগঠিত কেন্দ্রীয় কমিটি ও ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের পক্ষ থেকে বিএনপি মহাসচিবকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এ অনুষ্ঠানে।
মির্জা ফখরুল নবগঠিত মহিলা দলের সব পর্যায়ের নেতা-কর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, সারাদেশে মহিলা দলকে সুসংগঠিত, শক্তিশালী ও গতিশীল করতে একযোগে কাজ করে যেতে হবে। ঢাকা মহানগরের ওয়ার্ডে ওয়ার্ডে ও মহল্লায় মহল্লায় সংগঠনকে শক্তিশালী করতে কাজ করতে হবে।
তিনি বলেন, দেশের মোট জনসংখ্যার অর্ধেকেরও বেশি নারী এবং পুরুষের চেয়ে নারী ভোটার সংখ্যাও বেশি। কাজেই মহিলা দলের মাধ্যমে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শ দেশব্যাপী ছড়িয়ে দিতে হবে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো: শাহজাহান, যুগ্মমহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সিনিয়র সহ-সভাপতি নুরজাহান ইয়াসমিন, যুগ্মসাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক ফরিদা মনি শহিদুল্লাহ, মহিলা দল নেত্রী মির্জা খুশী, রোকেয়া আহমেদ লাকী, নিপু রায় চৌধুরী, মহিলা দল দক্ষিণের সভাপতি রাজিয়া আলিম, দক্ষিণ শাখার সাধারণ সম্পাদক শামসুন নাহার ভূঁইয়া, উত্তরের সভাপতি পেয়ারা মোস্তফা, উত্তরের সাধারণ সম্পাদক আমিনা খাতুন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.