আজ : ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
Breaking News

এবার মিউজিক ভিডিও নিয়ে বেলী

ঢাকা: চট্রগ্রামের মেয়ে আফরোজ বেলী। রিয়েলিটি শো ‘পাওয়ার ভয়েজ’ সেরা পাঁচে স্থান করে নেওয়া এই শিল্পীর এরইমধ্যে স্বনামে একটি একক অ্যালবাম বাজারে এসেছে। বেশকিছু মিশ্র অ্যালবামেও জনপ্রিয় কিছু গান শ্রোতাদের উপহার দিয়েছেন বেলী। তবে এবার তিনি শ্রোতাদের জন্য বেশকিছু ভিন্ন ধরনের গানের মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন।

এ প্রসঙ্গে বেলী বলেন, বেশকিছু ভিন্নধর্মী গানের মিডজিক ভিডিও নিয়ে হাজির হব এবার। এরমধ্যে প্রথম গানটির খবর জানাচ্ছি। এ গানের শিরোনাম ‘কত আর পোড়াবো’। এ গানটির কথা ও সুর করেছেন কলকাতার প্রীতম।

আর মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন ইয়ামিন এলান। রাঙ্গামাটি ও কক্সবাজারের বিভিন্ন জায়গায় এর দৃশ্যধারনের কাজ শেষ হয়েছে। এর বাইরে চাটগা ভাষার একটি গানের ভিডিও খুব শিগগিরই দর্শকরা দেখতে পাবেন। বেশকিছু ভালো কাজ শ্রোতাদের উপহার দিতে চান এবার বেলী।

খুব শিগগিরই বিভিন্ন চ্যানেলে ‘কত আর পোড়াবো’ গানটির ভিডিও প্রচার হবে।

উল্লেখ্য, বেলী এরইমধ্যে ‘রাঙামন’, ‘প্রবাসীর প্রেম’  ‘উতলা মন’, ‘মাটির পিঞ্জিরা’,‘ভালোবাসা সীমাহীন’, ‘নগরমাস্তান’, ‘কার্তূজ’, ‘সর্বনাশা ইয়াবা’, ‘বুলেট বাবু,‘অন্তর জ্বালা’ নামে নতুন বেশকিছু ছবিতে প্লেব্যাক করেছেন। প্লেব্যাক ও নতুন মিউজিক ভিডিও নিয়ে ব্যস্ত থাকা এই শিল্পী শ্রোতাদের সামনে নতুন লুকে হাজির হতে যাচ্ছেন এবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.