আজ : ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
Breaking News

আলাল:আদালতকে প্রভাবিত করে খালেদার নামে মামলা করছে সরকার

বিচার বিভাগকে প্রভাবিত করে বিএনপি নেত্রীসহ দলের নেতাকর্মীদের বিরুদ্ধে সরকার মামলা করছে বলে মন্তব্য করেছেন দলের যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

বুধবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। এসময় তিনি আরো বলেন, আওয়ামী লীগ যতবারই ক্ষমতায় এসেছে ততবারই গণতন্ত্রের নতুন ফর্মুলা বের করেছে।

মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, ‘আওয়ামী লীগের নেতারা প্রকাশ্য বিএনপিকে নির্মূল করার ঘোষণা দিয়েছেন। এরই ধারাবাহিকতায় নড়াইলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নামে একের পর এক মিথ্যা মামলা দিচ্ছে সরকার। সরকার আদালতকে প্রভাবিত করে দেশনেত্রীর নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’

তিনি বলেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ দলের নেতাকর্মীদের নামে মামলার পাহাড় বানিয়ে ফেলেছে। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান শহীদ হওয়ার পরও বিএনপি নির্মূল হয় নাই। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে জেলে নেয়ার পরও বিএনপি গণতন্ত্রের পক্ষে সংগ্রাম করে যাচ্ছে। বিএনপি জনগণের দল। এ দলকে নির্মূল করা সম্ভব নয়। বিএনপি গণতন্ত্রের জন্য সংগ্রাম করে যাবে।’

তিনি আরও বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই আওয়ামী লীগের নেতারা মনগড়া গণতন্ত্র আবিষ্কার করে। তারা হুমকি দিয়ে বলে, বিএনপিকে নির্মূল করা হবে। বিএনপিকে ক্ষমতায় আসতে দেয়া হবে না। আওয়ামী লীগ নেতাদের এসব কথা কোন গণতন্ত্রের পর্যায়ে পড়ে জানি না। তবে এসব কথা অবশ্যই ফ্যাসিবাদ ও স্বৈরাচারী আচরণের মধ্যে পড়ে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবি এম মোশাররফ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খান, সহ দফতর সম্পাদক মুনির হোসেন, বেলাল আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.