আজ : ২১শে জুলাই, ২০১৮ ইং , ৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ
Breaking News

২০২১ সাল পর্যন্ত বার্সাতেই মেসি

আগামী ২০২১ সাল পর্যন্ত বার্সেলোনাতেই থাকছেন আর্জেন্টাইন ফুটবল সুপার স্টার লিওনেল মেসি। তার সঙ্গে চুক্তির মেয়াদ ২০২১ সালের ৩০ জুন পর্যন্ত বাড়ানো হয়েছে বলে আজ বুধবার ঘোষণা দিয়েছে কাতালান ক্লাবটি। বাল্যবান্ধবীকে বিয়ের কয়েকদিনের মধ্যেই এই চুক্তিতে সম্মত হলেন মেসি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বার্সেলোনা জানায়, কয়েক সপ্তাহের মধ্যে মৌসুম পূর্ব অনুশীলনে মেসি যোগ দিলেই নতুন চুক্তিপত্র স্বাক্ষরিত হবে। ’ এ বিষয়ে বিস্তারিত আর কিছু জানায়নি ক্লাবটি। এর ফলে ৩৪ বছর বয়স পর্যন্ত ক্যাম্প ন্যুতেই কাটাবেন পাঁচবারের ব্যালন ডি’অর খেতাব জয়ী আর্জেন্টাইন মেগাস্টার। ক্লাবের সঙ্গে বর্তমান চুক্তিটি ২০১৮ সালের জুনে শেষ হবার কথা ছিল।

২০০০ সালে মাত্র ১৩ বছর বয়সে বার্সেলোনার ইয়ুথ ট্রেনিং সেন্টারে যোগ দিয়েছিলেন লিওনেল মেসি। বর্তমানে ৩০ বছরে পৌঁছে যাওয়া এই আর্জেন্টাইন তারকা প্রসঙ্গে বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ‘মেসির বয়স যখন ১৬ বছর তখন প্রথমবারের মত মূল দলে তার অভিষেক ঘটে, এফসি পোর্তোর বিপক্ষে একটি প্রীতি ম্যাচে। স্বল্প সময়ের মধ্যেই সিনিয়র দলে গোলের দেখা পান তিনি। ক্যাম্প ন্যুতে অনুষ্ঠিত আলবাসেতের বিপক্ষে ম্যাচে লক্ষ্য ভেদ করেছিলেন তিনি। ’

সেটি এখন জমতে জমতে পৌঁছে গেছে ৫০৭টিতে। এ পর্যন্ত ক্লাবটির হয়ে তিনি ৫৮৩টি ম্যাচে অংশ নিয়েছেন। বর্তমানে তিনিই ক্লাবটির সর্বকালের সর্বোচ্চ গোলতাদার তালিকায় আসন করে নিয়েছেন। মেসিকে বর্তমানে বিশ্বের সেরা খেলোয়াড় হিসেবে বিবেচনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.