আজ : ২১শে অক্টোবর, ২০২০ ইং , ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

রাইস্টচার্চ এসে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল

অনলাইন ডেস্ক: শুক্রবার বিকালে অকল্যান্ড থেকে ক্রাইস্টচার্চ এসে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। দুপুর ২-২৫ মিনিটে এয়ার নিউজিল্যান্ডের এনজেড ৫২৭ ফ্লাইটটি আসার কথা থাকলেও তা পৌঁছেছে কিছুটা দেরিতে। বিমানবন্দরে আনুষ্ঠানিকতা শেষে খেলোয়াড়দের বের হতে বিকাল সোয়া তিনটার মতো বেজেছে। ক্রাইস্টচার্চ বিমানবন্দরে প্রিয় দলটিকে অভ্যর্থনা জানান একদল প্রবাসী বাংলাদেশি।

৮৫ মিনিটের ফ্লাইটেখেলোয়াড়দের কয়েকজন প্রবাসীদের অনুরোধে তাদের সঙ্গে ছবি তোলেন। ছবির জন্যে সবার তাড়াহুড়া দেখে বাংলাদেশ দলের অন্যতম স্তম্ভ অলরাউন্ডার সাকিব আল হাসান মজা করে বলেন, ‘অত তাড়াহুড়ার কী আছে। আমরা তো এখানে কয়েকদিন আপনাদের সঙ্গে থাকব। একসঙ্গে অনেক ছবি তোলা যাবে। গল্প করা যাবে ‘ অভ্যর্থনার জবাবে বাংলাদেশের সীমিত ওভার ক্রিকেটের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, ‘আমাদের জন্য দোয়া করবেন। আমরা যাতে দেশের জন্য ভালো কিছু করতে পারি।’

ওপেনার ইমরুল কায়েসের প্রতিক্রিয়াটা ছিল এমন, ‘অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড মিলিয়ে আমাদের প্রস্তুতিটা ভালো হয়েছে। আশা করি আমরা এখান থেকে ভালো একটি সূচনা করতে পারব।’ যদিও সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেননি দলের কোচ হাতুরাসিংহে।

আগামী সোমবার ২৬ মার্চ এই ওভালেই নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচ দিয়ে সিরিজ শুরু করবে বাংলাদেশ। সঙ্গে হবে আরেক পরীক্ষাও। কারণ এর আগে বাংলাদেশ দল দেশের মাটিতে অনেক দিন ধারাবাহিক ভালো খেলেছে, এবার তাদের দেশের বাইরে ভালো খেলার এবং জয়ের পরীক্ষা দিতে হবে।

সব মিলিয়ে তিনশ’র মতো প্রবাসী বাংলাদেশি আছেন ক্রাইস্টচার্চে। নিউজিল্যান্ডের দক্ষিণ দ্বীপ শহরটিতে স্বদেশি দলের আগমন উপলক্ষ্যে তাদের মধ্যে অন্যরকম উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। এদের অনেকে দেশ থেকে আনিয়েছেন দলের জার্সি।

সংবাদ প্রতিদিন/ওমর চৌধুরী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.