আজ : ২১শে এপ্রিল, ২০১৮ ইং , ৮ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ
Breaking News

বুবলীকে শাকিবের আই লাভ ইউ, অতঃপর থাপ্পড়

চিত্রনায়ক শাকিব খানকে থাপ্পড় দিলেন চিত্রনায়িকা বুবলী। কিন্তু কেন? কারণ বুবলীকে ‘আই লাভ ইউ’ বলেছেন শাকিব খান। আর এই থাপ্পড় হজম করতে খানিকটা সময় লেগেছে শাকিব খানের। অবাক হবেন না, বাস্তবে নয়, ঘটনাটি ঘটেছে ‘রংবাজ’ ছবিতে। এরই মধ্যে ছবিটির ৪ মিনিট ২৯ সেকেন্ডের ট্রেলার ফাঁস হয়ে গেছে ইউটিউবে।

আগেই জানা গেছে, এবার ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে শাকিব খান ও বুবলী অভিনীত আলোচিত ছবি ‘রংবাজ’। আলোচিত কেন? কারণ এই ছবির শুটিংয়ের সময় চিত্রনায়িকা অপু বিশ্বাস ঘোষণা দেন, শাকিব খান তার স্বামী আর আব্রাম তাদের সন্তান। শাকিব খানের পাশে বুবলীকে দেখতে চান না অপু। শাকিব খানের সঙ্গে বুবলীর সম্পর্ক নিয়ে সন্দেহ প্রকাশ করেন তিনি। আপত্তিকর মন্তব্য করার জন্য শাকিব খানকে বয়কট করে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৪টি সংগঠন নিয়ে গঠিত চলচ্চিত্র ঐক্যজোট। নির্দেশ অমান্য করায় পরিচালক শামিম আহমেদ রনিকে আজীবনের জন্য নিষিদ্ধ করে চলচ্চিত্র পরিচালক সমিতি। শাকিব খানের সঙ্গে আলোচনার পর তার ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়া হলেও শামিম আহমেদ রনির ব্যাপারে সিদ্ধান্ত পরিবর্তন করেনি চলচ্চিত্র পরিচালক সমিতি।

এদিকে ফাঁস হওয়া ‘রংবাজ’ ছবির ঝাপসা ও খারাপ প্রিন্টের ট্রেলার দেখে সবাই হতাশ হয়েছেন। আর ট্রেলারটি কীভাবে ফাঁস হয়েছে, এ ব্যাপারে কিছুই জানেন না নির্মাতা কিংবা ছবির শিল্পীরা।

‘রংবাজ’ ছবিটি যৌথ ভাবে প্রযোজনা করেছে ঢাকার রূপরঙ ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। গোড়াতে ছবির পরিচালক ছিলেন শামিম আহমেদ রনি। তবে পরে ছবির কাজ শেষ করেছেন আরেকজন পরিচালক আবদুল মান্নান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.