আজ : ১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং , ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

বরিশালে তিনজনকে হত্যার ঘটনায় আটক ১

এম.জামাল হোসেন : বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর গ্রামের সাবেক আলম মেম্বার বাড়ির কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের পরিবারের ৩ জনকে হত্যার ঘটনায় মো. জাকির (৩৫) নামে এক গ্রাম্য কবিরাজকে আটক করেছে পুলিশ ।শনিবার (৭ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে ঘটনাস্থল থেকে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। আটক জাকির নলছিটি উপজেলার সিদ্ধকাঠী ইউনিয়নের উত্তর রাজপাশা গ্রামের চুন্নু হাওলাদারের ছেলে।
এর আগে একইদিন ওই বাসা থেকে সকালে কুয়েত প্রবাসী আব্দুর রবের মা মরিয়ম বেগম (৭০), খালাতো ভাই ইউসুফ (ভ্যানচালক, ২২) ও মেজ বোন মমতাজের জামাই মো. শফিকুল আলম (অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক, ৬০) সহ তিন জনের মরদেহ উদ্ধার করে পুলিশ।পরে ঘটনাস্থল পরিদর্শন করেন বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. এহসানউল্লাহ, জেলা পুলিশ সুপার (এসপি) সাইফুল ইসলামসহ র‌্যাব, পুলিশ, সিআইডি (পুলিশের অপরাধ তদন্ত বিভাগ), পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনসহ (পিবিআই) আইন-শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন ইউনিট।
বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রকিব আটকের বিষয়টি আজকের সংবাদকে নিশ্চিত করেছেন। এসময় তিনি জানান, জাকির কবিরাজি কাজে ওই বাড়িতে প্রায়ই আসতো। যার ধারাবাহিকতায় শুক্রবার (৬ ডিসেম্বর) রাতেও তিনি আসেন। পরে আবার চলে যান। তাই জাকিরকে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য বানারীপাড়া থানায় আনা হয়েছে। তবে এ ঘটনায় শনিবার বিকেল পৌনে ৪টা পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি।
বরিশালের পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানান, ঘটনাস্থলে গিয়ে পুলিশ হত্যাকান্ডে ব্যবহৃত কিছু আলামত উদ্ধার করেছে। যা তদন্তের স্বার্থে এখন আলোচনা করা যাবে না। তবে দ্রুতই এ মামলার অগ্রগতি জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.