আজ : ২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং , ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

বরিশালে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় এক বৃদ্ধের মৃত্যু ।

জামাল হোসাইন ঃ
বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় ৭৩ বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যা ৬টায় ভর্তি করা হলে রাত ১টার দিকে মৃত্যুবরণ করেন। মৃত ব্যাক্তির নাম আব্দুল খালেক হাওলাদার। সে বরিশাল সিটি কর্পোরেশনের ২৪ নং ওয়ার্ড রূপাতলীর এলাকার বাসিন্দা। হাসপাতাল সূত্র জানিয়েছে, মৃত ব্যাক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনা কিনা তা ফলাফল না এলে বলা যাবে না। তবে আব্দুল খালেক জ্বর, সর্দি শ্বাস কষ্ট ও বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এদিকে বরিশালে গত ২৪ ঘণ্টায় চিকিৎসক, পুলিশ সদস্য, সেবিকা, স্বাস্থ্য কর্মী, সাংবাদিকসহ একদিনের ব্যবধানে নতুন করে ৫০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৬৮ জনে। আর করোনা উপসর্গ থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫৪ জন ।
আক্রান্তদের মধ্যে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ও বিভাগীয় পুলিশ হাসপাতালে কর্মরত দুজন চিকিৎসক, নার্সিং কলেজের একজন ইন্সট্রাক্টর, শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের তিনজন ও মেডিক্যাল কলেজের একজন মিলে মোট চারজন স্টাফ। সদর (জেনারেল) হাসপাতালের একজন সেবিকা। বরিশাল মেট্রোপলিটন পুলিশের ছয়জন ও বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজি কার্যলয়ের দুজন মিলে আট সদস্য এবং গৌরনদী উপজেলায় একজন সাংবাদিক রয়েছেন।
বুধবার রাতে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাব ও ঢাকার ইনস্টিউট ফর ডেভেলপিং সায়েন্স অ্যান্ড হেলথ ইনিশিয়েটিভ ল্যাবের পরীক্ষার রিপোর্টে ওই পরিমাণের মানুষের শরীরে করোনাভাইরাস পজিটিভ আসে। রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে এ তথ্য জনানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.