আজ : ২১শে এপ্রিল, ২০১৮ ইং , ৮ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ
Breaking News

বন্দুকযুদ্ধের গুলিতে অলৌকিকভাবে বেঁচে গেল গর্ভের শিশু

বন্দুকযুদ্ধের সময় লক্ষ্যভ্রষ্ট বুলেটের আঘাতেও অলৌকিকভাবে মায়ের গর্ভে বেঁচে গেল শিশু। ব্রাজিলের রাজধানী রিও ডি জেনেরিওতে এ ঘটনা ঘটে। শিশুটি গুলির আঘাতে আহত হলেও তার পরিবার আশা করছে, সে দ্রুতই সুস্থ্য হয়ে উঠবে।
মা ক্লাউডিনিয়া দো সান্তোস মেলো(২৮) নয় মাস বয়সের গর্ভবতী ছিলেন। রিও ডি জেনেরিওর ফাবেলায় নামক এলাকায় এক বন্দুকযুদ্ধের মধ্যে পড়ে গেলে এ সময় এক লক্ষ্যভ্রষ্ট গুলি তাকে আঘাত করে। এরপর তাঁকে জরুরী অস্ত্রপ্রচারের মাধ্যমে গর্ভপাত করা হলে জন্ম নেয় শিশু আর্থার। তবে প্যারালাইসিস সমস্যায় আক্রান্ত আর্থার। তবে আশা করা যাচ্ছে, শীঘ্রই সে সুস্থ্য হয়ে উঠবে।

আর্থারের চিকিৎসার দায়িত্বে থাকা স্ত্রীরোগ বিশেষজ্ঞ হোসে কার্লোস ওলিভিরা জানান,”চোখের সামনে এক অলৌকিক ঘটনা ঘটতে দেখলাম।” এ ছাড়াও তিনি আর্থারের সুস্থ্য হয়ে উঠার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

শুক্রবার, ডোস সান্তোস রিও ডি জেনেরিও শহরের উত্তর-পশ্চিমে ডুক ডি ক্যাক্সাসে হাঁটার সময় রাস্তা থেকে কেনাকাটা করছিলেন, তখনও তার গর্ভপাতের নির্দিষ্ট সময়ের আরো বাকি ছিল। এ সময় দুইপক্ষের বন্দুকযুদ্ধের মধ্যে পড়ে গেলে লক্ষ্যভ্রষ্ট বুলেট তার নিতম্ব, মেরুদন্ড ও গর্ভের সন্তানকে আঘাত করে। তবে গর্ভপাতের পর তিনি স্বাভাবিক আছেন বলে জানান।

শিশুটির বাবা ক্লেবসন ডা সিলভা(২৭) হাসপাতালে স্থানীয় সাংবাদিকদের বলেন, তিনি আর্থারকে দেখে আশাবাদী।

এদিকে পুলিশ বলছে কোন অপরাধী গোষ্ঠীর গুলিতে আহত হয়েছেন ডোস সান্তোস এবং বিষয়টি তারা তদন্ত করছেন। সূত্র: বিবিসি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.