আজ : ১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং , ৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ
Breaking News

ফিরলেন গেইল প্রতিপক্ষ ভারত,

দেড় বছর পর ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরলেন ক্রিস গেইল। ভারতের বিরুদ্ধে একমাত্র টি২০ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের ১৩ জনের দলে জায়গা পেয়েছেন গেইল। খারাপ ফর্মের জন্য বাদ গেছেন লেন্ডল সিমন্স। ৯ জুলাই ম্যাচটি হবে গেইলের ঘরের মাঠ সাবিনা পার্কে। জেসন হোল্ডার বিশ্রাম নিয়েছেন। তিনি খেলছেন না টি২০ ম্যাচে।
১৩ জনের দলটা এরকম :‌ কার্লোস ব্রেথওয়েট, স্যামুয়েল বদ্রি, রন্সফোর্ড বিটন, ক্রিস গেইল, এভিন লুইস, জেসন মহম্মদ, সুনীল নারাইন, কিয়েরন পোলার্ড, রোভম্যান পাওয়েল, মার্লন স্যামুয়েলস, জেরম টেলর, চ্যাডউইক ওয়াল্টন, কেসরিক উইলিয়ামস।
শেষবার ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে গেইলকে দেখা গিয়েছিল ২০১৬–য় টি ২০ বিশ্বকাপ ফাইনালে। ইডেন গার্ডেনে ইংল্যান্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল ক্যারিবিয়ানরা। টি২০ তে ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বোচ্চ ১৫১৯ রান গেইলেরই। যার মধ্যে দুটি শতরানও রয়েছে। সাবিনা পার্কে এর আগে টি২০ খেলেননি গেইল।
তার অন্তর্ভুক্তিতে দল যে শক্তিশালী হবে তা জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের নির্বাচক কমিটির চেয়ারম্যান কোর্টনি ব্রাউন। তার কথায়, ‘‌টি২০ তে অন্যতম সেরা ব্যাটসম্যান গেইল। ও আসায় দলের শক্তি বাড়ল। ঘরের মাঠে ভারতের বিরুদ্ধে গেইলের কাছ থেকে বড় রান চাইছে দল।’‌

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.