আজ : ৩০শে অক্টোবর, ২০২০ ইং , ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

পর্দার বাইরেও হট সিনে ব্যস্ত রণবীর-ঐশ্বরিয়া!

মুক্তির আগেই বিতর্কে হিট বলিউডের জনপ্রিয় প্রযোজক করণ জোহরের নতুন সিনেমা ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’।

কখনও বচ্চন পরিবারের বধূ ঐশ্বরিয়ার সঙ্গে রণবীর কপূরের ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে বচ্চন পরিবারে অশান্তি, কখনও ছবিতে পাকিস্তানী অভিনেতা ফাওয়াদ খানের উপস্থিতিতে ছবি বন্ধের হুমকি, কখনও আবার ঐশ্বরিয়ার অনুরোধে ছবি থেকে স্মোকি সিনে কাঁচি চালানো— সব মিলিয়েই আলোচনার তুঙ্গে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’।

সম্প্রতি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের কাজ থেকে সারা দেশে শান্তি বজায় রেখে মুক্তির আশ্বাস পেয়েছে ছবিটি। এর মধ্যেই ফের ঘনিষ্ঠ ফোটোশুটে পর্দা কাঁপালেন ঐশ্বরিয়া-রণবীর।

চলতি মাসের ২৮ তারিখ মুক্তি পাবে ‘অ্যায় দিল হ্যায় মুশকিলজনেই। দেখে কেউ বলতেই পারবে না রণবীরের চেয়ে আট বছরের বড় ঐশ্বরিয়া! কখনও সাদা শার্ট আর কালো বুটস, কখনও ব্ল্যাক অ্যান্ড হোয়াইট স্ট্রাইপ ড্রেস, কখনও সাদা টিজ আবার কোথাও খোলামেলা নাইটশুটে দুরন্ত হট ৪২ বছরের ঐশ্বরিয়া।

অনস্ক্রিনে তাদের রসালো কেমিস্ট্রি ইতিমধ্যেই বেশ পছন্দ হয়েছে সিনেপ্রেমীদের। ইউটিউবে ছবির গান ও ট্রেলরে প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে হিটের সংখ্যা।

এদিকে, সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্য-রণবীরের হট অ্যান্ড সেক্সি ফোটোশুটের ছবি দিয়ে পরিচালক ও প্রযোজক করণ লিখেছেন, ‘এই ছবি একবার দেখলে দেখতেই থাকবেন। এই ছবি দেখার জন্য অপেক্ষা করা ‘মুশকিল’ হয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.