আজ : ১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং , ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

পটুয়াখালীতে ইএএলজি প্রকল্পের সাড়ে চার হাজার জনকে সুরক্ষা সরঞ্জামাদী বিতরণ

মোঃ জহিরুল ইসলাম ,পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে সরকারের স্থানীয় সরকার বিভাগের ‘কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার (ইএএলজি)’ প্রকল্পের আওতায় করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য প্রকল্পভূক্ত ০২টি উপজেলা পরিষদ ও ৩০টি ইউনিয়নের প্রায় সাড়ে চার হাজার জন সুবিধাভােগীদের মাঝে মাস্ক, স্যানিটাইজার, সাবান, হ্যান্ড গ্লাভস পিপিই সহ অন্যান্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো: হেমায়ত উদ্দিনের সভাপতিত্বে সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মােঃ মতিউল ইসলাম চৌধুরী।

এসময় সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর আলম শিপন, প্রকল্পের ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর মুনায়েম খানসহ ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিগণ; ইউপি সচিববৃন্দ; উদ্যোক্তা; গ্রাম পুলিশের প্রতিনিধি; ওয়ার্ড কমিটির সদস্যবৃন্দ; প্রতিটি ইউনিয়নের কমিউনিটি ক্লিনিক পরিচালনা কমিটির সদস্যবৃন্দ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক বলেন স্থানীয় সরকার বিভাগের তৃণমূল পর্যায়ের প্রতিষ্ঠান হিসেবে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি, ইউপি সচিব, উদ্যোক্তা, গ্রাম পুলিশ, ওয়ার্ড কমিটির সদস্যসহ প্রতিটি ইউনিয়নের কমিউনিটি ক্লিনিক পরিচালনা কমিটির সদস্যবৃন্দ করােনা ভাইরাস মােকাবেলায় কাজ করে যাচ্ছেন। ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে এই কর্মপ্রবাহ যেন অব্যাহত রাখতে পারে এই লক্ষ্যে আজ তাদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হলো।

সুরক্ষা সামগ্রী বিতরণের এই কর্মসূচি গ্রহণের জন্য তিনি স্থানীয় সরকার বিভাগ ও প্রকল্পের কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.