আজ : ২১শে জুলাই, ২০১৮ ইং , ৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ
Breaking News

নবম ওয়েজ বোর্ডের ৮০ ভাগ কাজ শেষ

মিন্টু খন্দকার : নবম ওয়েজ বোর্ড বাস্তবায়নের কাজ ৮০ ভাগ শেষ হয়েছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার দুপুরে চলমান ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চার লেনের কাজ পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

তিনি বলেন, নবম ওয়েজ বোর্ডের ব্যাপারে প্রধানমন্ত্রীর ভূমিকা ইতিবাচক ।

এসময় তিনি সড়ক-মহাসড়ক মেরামতের বিষয়ে বলেন, দীর্ঘদিনের টানা বর্ষণের কারণে সড়ক-মহাসড়কের বিভিন্ন স্থানে খানা-খন্দকের সৃষ্টি হওয়ায় যান চলাচল বিঘ্নিত হচ্ছে। আগামী ৭ থেকে ১০ দিনের মধ্যে দেশের সকল সড়ক-মহাসড়ক মেরামতের জন্য কর্তৃপক্ষকে নির্দেশ দেয়া হয়েছে। অন্যথায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

মহাসড়কে খানাখন্দ মেরামত ও সংস্কার কাজে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে সিরাজগঞ্জের সড়ক ও জনপথের (সওজ) নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামালকে তাৎক্ষণিকভাবে প্রত্যাহারের নির্দেশ দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সময় মন্ত্রী সওজের রাজশাহী অঞ্চলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আবু রওশন ও পাবনা অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী হাবিবুর রহমানকে শোকজ করেন।

এ সময় টাঙ্গাইল সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী নূরে আলম, ঢাকা টাঙ্গাইল মহাসড়ক চার লেন উন্নীতকরণ প্রকল্প পরিচালক জিকরুল হাসান, টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার আসলাম খানসহ সংশ্লিষ্ট বিভাগের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.