আজ : ১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং , ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

থার্টি ফার্স্ট নাইটে তামান্নার পারিশ্রমিক ১.২ কোটি

বিনোদন ডেস্ক: দুধে আলতা গায়ের রঙ বলতে যা বোঝায় দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া তেমনটাই। এ জন্য তাকে ‘মিল্ক বিউটি’ নামেও ডাকা হয়। অভিনয় দিয়ে এরই মধ্যে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। বিশেষ করে বাহুবলি-দ্য বিগিনিং সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তার পাল্লাটা আরো ভারী করেছেন এ অভিনেত্রী।

সিনেমায় আইটেম গানে পারফর্ম করে দর্শক হৃদয়ে শিহরণ জাগাতে জুড়ি নেই তামান্নার। শোনা যাচ্ছে, সম্প্রতি থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে একটি অনুষ্ঠানে পারফর্ম করার প্রস্তাব পেয়েছেন এ অভিনেত্রী। এ জন্য আয়োজকদের কাছে মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

নতুন বছরকে স্বাগত জানাতে আগামী ৩১ ডিসেম্বর মধ্যরাতে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে চেন্নাইয়ের একটি প্রসিদ্ধ হোটেল। এ অনুষ্ঠানে পারফর্ম করার জন্য অনুরোধ করা হয় তামান্নাকে। এ অভিনেত্রীও পারফর্ম করতে রাজি হয়েছেন। তবে এ জন্য কর্তৃপক্ষের কাছে ১ কোটি ২০ লাখ রুপি দাবি করেছেন তিনি। আর খুশি মনেই এ দাবি মেনে নিয়েছেন হোটেল কর্তৃপক্ষ। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

তামান্না অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা দেবী। হিন্দি ভাষায় সিনেমাটি মুক্তি পেয়েছে তুতাক তুতাক তুতিয়া এবং তেলেগু ভাষায় অভিনেত্রী শিরোনামে। ২০১৭ সালের ২৮ এপ্রিল মুক্তি পাচ্ছে তামান্না অভিনীত বহুল প্রতিক্ষীত সিনেমা বাহুবলি-দ্য কনক্লুশন। এছাড়া একাধিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত এ অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.