আজ : ২২শে অক্টোবর, ২০২০ ইং , ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

ঢাকায় ফিরলেন মুস্তাফিজ

লন্ডনের বুপা ক্রমওয়েল হাসপাতালে সফল অস্ত্রোপচারের পর ঢাকায় ফিরেছেন পেস সেনসেশন মুস্তাফিজুর রহমান। সোমবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ১১টার দিকে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন।

লন্ডনে ১১ আগস্ট (বৃহস্পতিবার) অভিজ্ঞ অর্থোপেডিক সার্জন অ্যান্ডু ওয়ালেস মুস্তাফিজের অস্ত্রোপচার করেন। অস্ত্রোপচারের পর দুই দিন হাসপাতালে অবস্থান করে ১৪ আগস্ট বাসায় (লন্ডন) ফেরেন তিনি। এরপর ১৭ আগস্ট আর একবার চিকিৎসকের কাছে যান চেকআপের জন্য। সেখান থেকে তাকে দেশে ফেরার ছাড়পত্র দেয়া হয়।

পরে শুক্রবার (১৯ আগস্ট) মুস্তাফিজের দেশে ফিরে আসার কথা থাকলেও অস্ত্রপচারের ধকল সামলাতে আরও দুই দিন সেখানে অবস্থান করেন তিনি। অবশেষে সোমবার তিনি ফিরে এলেন নিজ দেশে।

ঢাকায় ফিরে মুস্তাফিজের এখন প্রধান কাজই হবে চিকিৎসকের দেওয়া পরামর্শ অনুযায়ী পুনর্বাসন প্রক্রিয়া অনুসরণ করা। এ প্রক্রিয়া সুষ্ঠুভাবে চললে আগামী ৫ থেকে ৬ মাসের মধ্যে তিনি মাঠে ফিরতে পারবেন।

প্রসঙ্গত, ইংল্যান্ডের ন্যাটওয়েস্ট টি২০ ব্লাস্ট টুর্নামেন্টে সাসেক্স দলের হয়ে খেলতে গিয়েছিলেন মুস্তাফিজ। তবে সেখানে গিয়ে দুটি ম্যাচ খেলার পরেই তার বাঁ কাঁধের পুরনো ইনজুরি নতুন করে দেখা দেয়। ফলে সাসেক্সের হয়ে দুর্দান্ত সূচনা করলেও আর ম্যাচ খেলা হয়ে ওঠেনি এ তারকা পেসারের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.