আজ : ২০শে অক্টোবর, ২০১৮ ইং , ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ
Breaking News

ডিআরইউ সভাপতি বাদশা সাধারণ সম্পাদক নোমানী

স্টাফ রিপোর্টার : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচন-২০১৭ সভাপতি নির্বাচিত হয়েছেন সাখাওয়াত হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক পদে বাসসের সিনিয়র রিপোর্টার মুরসালিন নোমানী জয়ী হয়েছেন।

এর আগে বুধবার রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ কার্যালয়ে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলে। ভোটগ্রহণের আগে নির্বাচন কমিশন প্রতিদ্বন্দ্বিতাকারী সব প্রার্থীকে নিয়ে বৈঠকে বসে। সবার সম্মতিক্রমে ভোটগ্রহণ শুরু হয়। উৎসবমুখর পরিবেশে চলে ভোটগ্রহণ।

ডিআরইউর নির্বাচনে ভোটার রয়েছে ১ হাজার ৩৩৯ জন। এর মধ্যে ১ হাজার ১২০ জন ভোট প্রদান করেন।

এবারের নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী পরিষদের মোট ২১টি পদে ৪০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। এর মধ্যে প্রতিদ্বন্দ্বী না থাকায় একক প্রার্থী হিসেবে অর্থ সম্পাদক মানিক মুনতাসির, ক্রীড়া সম্পাদক মুজিবর রহমান ও কল্যাণ সম্পাদক পদে আজাদ হোসেন সুমন নির্বাচিত হয়েছেন।

ডিআরইউর নির্বাচনে অন্যন্য পদে বিজয়ীরা হলেন, সহ-সভাপতি আবু দারদা জুবায়ের (এটিএন বাংলা) যুগ্ম সম্পাদক- দৈনিক খোলা কাগজের তোফাজ্জেল হোসেন। সাংগঠনিক সম্পাদক- নয়া দিগন্তের জিলানী মিল্টন,  দফতর সম্পাদক- যমুনানিউজডটকমের নয়ন মুরাদ প্রচার ও প্রকাশনা সম্পাদক- কাফী কামাল (মানবজমিন), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক- শেখ মাহমুদ এ রিয়াত (খোলা কাগজ)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.