আজ : ২৭শে মে, ২০১৮ ইং , ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ
Breaking News

‘চালবাজ’ শাকিব খানের ২০১৮ সালের নতুন ছবি

এই ঈদুল আযাহায় শাকিব খানের মুক্তিপ্রাপ্ত দুটি ছবি ‘রংবাজ’ ও ‘অহংকার’ বেশ সাড়া জাগিয়েছে দর্শকদের মাঝে। এবার আসছে শাকিব খানের নতুন ধামাকা ‘চালবাজ’। নতুন ছবিতে নতুন ভাবে হাজির হওয়া শাকিব খানের বৈশিষ্ট্যই বলা চলে। এ সিনেমায়ও সেই ধারার ব্যাতিক্রম হচ্ছে না। শাকিব খান হাজির হচ্ছেন সম্পুর্ন নতুন লুকে।

শাকিবকে ঘিরে যখন চারিদিকে দ্বন্দ জমে উঠেছে তখন কিন্ত তিনি ব্যস্ত শুটিং এ। সুদূর লন্ডনের চমৎকার লোকেশনে কলকাতার নায়িকা শুভশ্রীকে নিয়ে মেতে আছেন যৌথ প্রযোজনার ছবি ‘চালবাজ’ এর শুটিং এ।

সপ্তাহখানেক আগে লন্ডন থেকে চার কিলোমিটার দূরে টর্কেতে শুরু হয় যৌথ প্রযোজনার এই ছবির দৃশ্যায়ন। তারই কিছু ছবি অনলাইনে প্রকাশ হলে সেখানে দেখা যায় ছবিতে বয়স যেন আরো কমে গেছে শাকিবের।

Chaalbaaz Movie Official Trailer

মাথাইয় স্পাইক করা চুল, কখনো এলোমেলো চুল, খোঁচা দাড়িতে ‘নবাব’ সিনেমার শাকিব যেন ‘চালবাজ’ সিনেমায় একেবারেই ভিন্ন লুকে।

‘চালবাজ’ পরিচালনা করছেন বাংলাদেশের অনন্য মামুন ও ভারতের জয়দীপ মুখার্জি। এর আগে জয়দীপের পরিচালনায় দুই সিনেমা দেখা গেলেও অনন্যর সঙ্গে প্রথমবার কাজ করছেন শাকিব।

১৪ সেপ্টেম্বর বাংলাদেশি তারকাদের নিয়ে ওমানে অনুষ্ঠিত হতে যাচ্ছে জমকালো সাংস্কৃতিক আয়োজন ‘ঢালিউড ব্লাস্ট’। অনুষ্ঠানটিতে যোগ দিতে ‘চালবাজ’-এর শুটিংয়ের ফাঁকে ওমান যাবেন শাকিব ও অনন্য। এর ব্যবস্থাপনায়ও আছেন অনন্য মামুন। এই অনুষ্ঠানে শাকিব খানকে ‘চালবাজ’ ছবির এই বিশেষ লুকেই দেখার জন্যই অপেক্ষা করছে শাকিব ভক্তরা।

এই ছবিটি ডাউনলোড করা যাবে bdmusic110.com এই সাইটে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.