আজ : ২০শে অক্টোবর, ২০১৮ ইং , ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ
Breaking News

গৃহকর্মীর মৃত্যু: বাড়ির মালিক ও দারোয়ান রিমান্ডে

রাজধানীর বনশ্রী এলাকায় লাইলী বেগম (২৫) নামের গৃহকর্মীর মৃত্যুর ঘটনায় আটক বাড়ির মালিক  মুন্সী মঈনউদ্দিন ও দারোয়ান তোফাজ্জল হোসেন টিটুকে  ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

শনিবার ঢাকা মহানগর হাকিম আদালতে তাদের সাত দিনের রিমান্ড আবেদন করা হলে বিচারক এ কে এম মঈন উদ্দিন সিদ্দিকী তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। এবং মামলার তদন্তকারী কর্মকর্তার আবেদনের পরিপ্রেক্ষিতে গৃহকর্ত্রী শাহানা বেগমকে জেল হাজতে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

এ ঘটনায় শুক্রবার রাতে খিলগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার সকালে খিলগাঁও জোনের সিনিয়র সহকারী কমিশনার নাদিয়া জুই সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বেলা সাড়ে ৩টার দিকে লাইলীর ময়নাতদন্তের সম্পন্ন করেন ঢামেক ফরেনসিক বিভাগের প্রধান ডাক্তার সোহেল মাহমুদ। তিনি জানান, লাইলীর লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। প্রাথমিকভাবে মৃতদেহের মাথায় ও গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এ ঘটনায় শুক্রবার বিক্ষুব্ধ এলাকাবাসীর সঙ্গে দফায় দফায় পুলিশে সঙ্গে সংঘর্ষ হয়েছে। একটি গাড়িতে আগুন দিয়েছে বিক্ষুব্ধরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করছে পুলিশ। তখন আটক করা হয় বাড়ির মালিক ও দারোয়ানকে।

শুক্রবার ওই বাসা থেকে গৃহকর্মী লাইলীর লাশ উদ্ধার করে তার স্বজনরা। লাইলীর স্বজনদের দাবি, বাসার মালিক মইনুদ্দিন তাকে গলাটিপে হত্যা করে ফ্যানের সঙ্গে ঝুঁলিয়ে রাখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.