আজ : ৩০শে অক্টোবর, ২০২০ ইং , ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

ক্যাটকে নিয়ে তিক্ততা নেই: রানবির

দুদিন আগেই গণমাধ্যমে ক্যাটরিনা কাইফ-এর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলে আলোচনায় এসেছেন রানবির কাপুর। এর একদিন পর আবারও শিরোনামে এলেন তিনি। জানালেন, প্রেম ভেঙে গেলেও সম্পর্কে কোনো তিক্ততা নেই তাদের।

সিএনএন-কে দেয়া ওই সাক্ষাৎকারে রানবির বলেন, ‘‘আমি বলছি না যে আমি ভেঙ্গে পড়েছি তবে এ ব্যাপারে কথা বলতে আমি ভালো বোধ করি না। এটুকুই বলতে চাই, আমার ব্যক্তিগত জীবন নিয়ে আমি ঠিক আছি। ক্যাটরিনার সাথে আমার যাই ঘটে থাকুক না কেন সেটি আমার জীবনের খুবই গুরুত্বপূর্ণ একট অধ্যায়। ওকে নিয়ে আমার ভেতর কোনো তিক্ততা নেই।”

বিচ্ছেদের পর প্রাক্তন প্রেমিকার সাখে কাজ করতে কতটা সহজ বোধ করছেন রানবির, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘‘ক্যাটরিনার সঙ্গে কাজ করা খুবই আনন্দের। সে তার কাজের প্রতি খুবই যত্নশীল। আমরা দু’জনই কাজের ক্ষেত্রে পেশাদ্বারিত্ব বজায় রাখি। ভবিষ্যতে তার সাথে কাজ করতে আমার কোনো আপত্তি কিংবা অস্বস্তি নেই।”

ক্যাটরিনার সঙ্গে ছয় বছর ধরে প্রেম করলেও দিপিকা পাড়ুকোণ ছিলেন বলিউডে রানবিরের প্রথম প্রেয়সী। কিন্তু দিপিকার সঙ্গে বিচ্ছেদের পরও একত্রে কাজ করতে দেখা গেছে তাদের। ‘ইয়ে জা্ওয়ানি হ্যায় দিওয়ানি’ ও ‘তামাশা’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। ভালো বন্ধু হিসেবে সুনামও রয়েছে এ দু’জনের।

ক্যাটরিনার সাথে কাজ করতে গিয়ে্ও কি এমন সহজ থাকতে পারবেন রানবির? রানবিরের ভাষ্য, ‘”কেন নয়? বরং ক্যাট’ই এ বিষয়টাকে আরো সহজ করে দিয়েছে। তার সাথে আমার একটা বোঝাপড়া রয়েছে। আমরা আমাদের ব্যক্তিগত বিষয় কখনোই শ্যুটিং সেটে আসতে দেবো না।”

চলতি বছরেই ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পরও পেশাদারিত্ব বজায় রেখে ‘জাগ্গা জাসুস’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন রানবির-ক্যাট জুটি। সিনেমাটি মুক্তি পাবে ২০১৭ সালে। এর আগে ‘রাজনীতি’ ও ‘আজাব প্রেম কি গাজাব কাহানি’ সিনেমায় দেখা গেছে তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.