আজ : ২০শে অক্টোবর, ২০১৮ ইং , ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ
Breaking News

আর কোনো জোট গঠনের প্রশ্নই ওঠে না

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমার নেতৃত্বে যে সম্মিলিত জাতীয় জোট (ইউএনএ) গঠিত হয়েছে তার বাইরে আর কোনো জোট গঠনের প্রশ্নই ওঠে না। শনিবার তার প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিবৃতিতে এরশাদ বলেন, জাতীয় পার্টির সঙ্গে অন্য কোনো দলের জোট গঠন সম্পর্কে কিছু বিভ্রান্তিকর খবর প্রকাশিত হওয়ার পরিপ্রেক্ষিতে আমি সুস্পষ্টভাবে জানাতে চাই যে, আমার নেতৃত্বে যে সম্মিলিত জাতীয় জোট (ইউএনএ) গঠিত হয়েছে তার বাইরে আর কোনো জোট গঠনের প্রশ্নই ওঠে না। আমার জোটে অন্য কোনো দলকে অন্তর্ভুক্ত করতে হলে সে বিষয়ে জোটের শীর্ষ নেতাদের বৈঠকে সিদ্ধান্ত নেয়া হবে।

Bisk Club

বিবৃতিতে আরও উল্লেখ করা হয়, ইতোপূর্বে জাতীয় পার্টির প্রেসিডিয়াম বৈঠকে সম্মিলিত জাতীয় জোট গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। আমরা দুটি নিবন্ধিত দল এবং ৩৪ দলের সমন্বিত জাতীয় ইসলামী মহাজোট ও ২২ দলের সমন্বিত বাংলাদেশ জাতীয় জোটকে (বিএনএ) নিয়ে সম্মিলিত জাতীয় জোট গঠন করেছি। এই জোট নিয়ে দেশবাসীর মনে নতুন আশার সঞ্চার হয়েছে। ইউএনএ-কে নিয়েই আমরা এগিয়ে যেতে চাই। আমাদের জোটের নীতি ও আদর্শের সঙ্গে ঐকেমত্য পোষণ করে অন্য কোনো দল বা জোট সম্মিলিত জাতীয় জোটের শরিক হতে চাইলে, সে ব্যাপারে শুধু আমার জোটের শীর্ষ নেতারাই সিদ্ধান্ত গ্রহণ করবেন।

কোনো অসত্য খবরে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়ে এরশাদ বিবৃতিতে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সম্মিলিত জাতীয় জোট ৩০০ আসনেই প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তুতি গ্রহণ করছে। জাতীয় পার্টিসহ জোটের অন্য শরিকরা জোটগতভাবে এবং নিজ নিজ সংগঠনগতভাবেও সাংগঠনিক কর্মকাণ্ড পরিচালনা করছে। আমাদের জোট সম্পর্কিত কোনো তথ্য জোটের মুখপাত্র জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার জানাতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Comment moderation is enabled. Your comment may take some time to appear.